প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করছেন: নুনু মিয়া

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ১০:৪২ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম নুনু মিয়া বলেছেন, উন্নয়নের পাশাপাশি স্মার্ট বাংলাদেশে গড়ে তুলতে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। আমাদের সকলের অব্যাহত প্রচেষ্টায় এদেশকে বিশ্বের বুকে স্মার্ট হিসেবে দাড় করাতে সমেয়র ব্যপার। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়নে কাজ করা হচ্ছে। প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলের ডিজিটাল দেশে রুপান্তিরিত করেতে। তাই হয়েছে।

সোমবার বিকেল ৫টায় স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অর্থায়নে এবং উপজেলার পরিষদের বাস্তাবায়নে উপজেলার লামাকাজীর মির্জারগাঁও গ্রাম, মির্জারগাঁও স: প্রা: বিদ্যালয় ও আশ্রয়ণ প্রকল্পের জলাবদ্ধতা দূরীকরণে প্রায় ১৬ লাখ ৩৮ হাজার টাকা ব্যয়ে নির্মিত ড্রেইন নির্মাণ শেষে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেনে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। গ্রামাঞ্চলকে শহরে রুপান্তিত করার লক্ষ্যে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার বড় বড় প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিত করতে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টারের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক জহির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, লামাকাজী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার আফজল হোসেন।

এদিকে, ড্রেন উদ্বোধন শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে লামাকাজী ইউনিয়নের ২নং ওয়ার্ডে প্রায় অর্ধশতাধিক শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তিনি। এছাড়াও প্রতিবদ্ধীদের জন্য নির্মিত স্বাস্থ্যসম্মত লেট্টিন নির্মান কাজ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

অনুষ্ঠানে এসময় এলাকার মুরব্বী মিসবাহ উদ্দিন, লামাকাজী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার জিসু আচার্য্য, লামাকাজী ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তহুর উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলী প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি