প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে যুক্তরাজ্য ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

যুক্তরাজ্য প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৩ মে ২০২৩, ৩:০৪ পূর্বাহ্ণ | আপডেট: ১২ মাস আগে

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের ষড়যন্ত্রের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে সোমবার (২২ মে) এই কর্মসূচি পালিত হয়।

লন্ডনের আলতাব আলী পার্কে বিকাল ৬টায় যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদত ফারাজী জয়ের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান। এছাড়া যুক্তরাজ্য আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুক্তরাজ্য যুবলীগ ও অন্যান্য সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।

সমাবেশে বক্তারা বলেন, আজ বক্তব্যের দিন নয়, আমাদের হৃদয়ে রক্তক্ষরণের দিন। শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতি দেখে স্বাধীনতার পরাজিত শক্তি ও বিএনপি-জামাত রাজাকার গংদের গাত্রদাহ শুরু হয়েছে। তারা শেখ হাসিনাকে নিয়ে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে দৃষ্টতা দেখিয়েছে। তারা আবারো দেশে আরো একটি ৭৫’এর কালো অধ্যায় রচিত করতে চায়। এসব রাষ্ট্রদ্রোহী পরাজিত শক্তিদের মোকাবেলা করতে শেখ হাসিনার সৈনিকেরা সোচ্চার আছে। রাজপথেই তাদেরকে মোকাবেলা করা হবে।

সমাবেশে যুক্তরাজ্য ছাত্রলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। যুক্তরাজ্য ছাত্রলীগ ছাড়াও লন্ডন মহানগর ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিট, কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি