নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে আ’লীগ শক্তিশালী থাকবে: পংকি খান

বিশ্বনাথ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ১০:৫১ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন, বিশ্বনাথের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে থাকলে আওয়ামী লীগ শক্তিশালী থাকবে। দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকলে কোন অপশক্তিই বাংলাদেশ ও আওয়ামী লীগের কোন ক্ষতি করতে পারবে না। আওয়ামী লীগ হচ্ছে অভিভাবক সংগঠন। তাই অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে আওয়ামী লীগের নির্দেশনা মতোই চলতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বে দলকে শক্তিশালী করতে হবে। আর দল শক্তিশালী হলে সকল অপশক্তিকে সহযেই মোকাবেলা করা যায়।

তিনি শনিবার (২৩ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইছাক আলী মেম্বারের সভাপতিত্বে ও সাধরণ সম্পাদক শেখ মোশাহিদ আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি ছোরাব আলী, শ্রমীক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন কুদ্দুছ। বক্তব্য রাখেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মো. ছুরাব আলী, সাংগঠনিক সম্পাদক সাইস্তা মিয়া, ক্রিড়া সম্পাদক জুবেল আহমদ, যুগ্ম সম্পাদক লিটন মিয়া, নিজাম উদ্দিন, ত্রান বিষয়ক সম্পাদক সেবুল মিয়া।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি