নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন ছাতকের দিনমজুর

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৪, ৯:৪৭ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের নিশিতা কোম্পানির মসলা ক্রয় করে একটি সেলাই মেশিন পুরস্কার পেয়েছেন ছাতকের দিনমজুর হাবিবুর রহমান। উপজেলার ভাতগাঁও ইউনিয়নে ভমভমি বাজারে দত্ত ব্রাদার্স থেকে নিশিতা কোম্পানির ২০০ গ্রাম মরিছ ও ২০০ গ্রাম ধনিয়া ক্রয় করে তিনি এ পুরস্কার পান।

দিনমজুর হাবিবুর রহমান জানান, তিনি নিশিতা মসলা প্যাকেটের ভিতরে একটি সেলাই মেশিনের টোকেন পান। আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় সৌভাগ্যবান ব্যক্তি হাবিবুর রহমানে হাতে সিঙ্গার সেলাই মেশিন তুলে দেন নিশিতা কোম্পানির ম্যানেজার সজয় রায়।

এসময় উপস্থিত ছিলেন, নিশিতা কোম্পানির টিএসও শেখ ডালিম আলী, নিশিতা কোম্পানির এসআর সজিব দত্ত, জগন্নাথপুর বাজারের নিশিতা কোম্পানির ডিলার মো. আকুল মিয়া। ভমভমি বাজারের ব্যবসায়ী দত্ত ব্রাদার্সের সত্তাধিকারি প্রোপাইটার কাজল দত্তসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিশিতা কোম্পানির ম্যানেজার সনজয় রায় বলেন, ‘নিশিতা কোম্পানির মসলার গুণগত মান ভালো। নিশ্চিন্তে যে কেউ মশলাটি কিনতে পারেন। এছাড়া তাই কোম্পানির মসলা ক্রয় করলে মোটরসাইকেল থেকে শুরু করে সেলাই মেশিন পাচ্ছেন। আজ সৌভাগ্যবান ব্যক্তি হাবিবুর রহমানকে সেলাই মেশিন তুলে দিলাম।’

ভমভমি বাজারের দত্ত ব্রাদার্সে প্রোপাইটার কাজল দত্ত বলেন, নিশিতা কোম্পানির শীতকাল অফার মসলা ক্রয় করলে বিভিন্ন ধরনের পুরস্কার অফার দিয়েছে। হাবিবুর রহমান ২০০ গ্রাম মরিছ কিনে প্যাকেটের ভিতরে টুকেন পান, টুকেনে সেলাই মেশিন লেখা রয়েছে। আমি নিশিতা কোম্পানিকে ধন্যবাদ জানাই।’

প্রসঙ্গত, সিলেটের নিশিতা কোম্পানির উদ্যোগে নিশিতা গুড লাক শীতকালীন অফার ২০২৪ চালু করেছে কোম্পানিটি। নিশিতা কোম্পানির মসলা ক্রয় করে সৌভাগ্যবান ব্যক্তিরা প্রতিনিয়ত মোটরসাইকেল থেকে শুরু করে বিভিন্ন ধরণের পুরস্কার পাচ্ছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি