নবীগঞ্জে তরুণীর রহস্যজনক মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০, ৭:৫০ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিজ গৃহ থেকে তাকে অবচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিশেষ করে তরুণীর পেটে মেহেদি দিয়ে ‘তোর কারণে মরণ আমার, ক্ষমা করে দিস (এ)’ লিখা থাকায় রহস্যের সৃষ্টি হয়।

গতকাল বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে তামান্না আক্তার (১৮) নামের ওই তরুণীকে অবচেতন অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তরুণীর গলায় কোন একটি চিহ্ন দেখে চিকিৎসক এটিকে অস্বাভাবিক মৃত্যু মনে করে পুলিশকে খবর দিয়ে পুলিশ এসে লাশের প্রাথমিক সোরতহাল করে।

কর্তব্যরত চিকিৎসক ডা. ইদ্রিস জানান, নিহতের গলায় দাগ দেখতে পেয়ে সন্দেহ হলে নবীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবগত করি। পরে নবীগঞ্জ থানা পুলিশের এসআই আব্দুল ওয়াদুদ এর নেতৃত্বে একদল পলিশ হাসপাতালে পৌঁছে লাশের প্রাথমিক সুরতহাল শেষে জানান, নিহতের শরীরের গালায় দাগ, ঠোটের নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিশেষ করে লাশের পেটে মেহেদি দিয়ে লেখা ‘তোর কারণে মরণ আমার, ক্ষমা করে দিস (এ)।’

এদিকে তরুণীর মৃত্যুর ব্যাপারে কোন ধারোণা করতে পারছেন না নিজের পরিবারও। নিহতের পিতা কাপ্তাব মিয়া বলেন, তামান্না আমার মেজ মেয়ে। সে সপ্তম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করার পর আর লেখাপড়া করেনি। আমি বাজারে ছিলাম, ফিরে এসে তামান্নাকে না দেখতে পেয়ে ডেকে আনার জন্য তামান্নার সতমাকে তার রুমে পাঠাই। তামান্নাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি করলে আমি দৌঁড়ে গিয়ে দেখতে পাই, তামান্না অচেতন অবস্থায় পড়ে আছে। পরে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তামান্নাকে মৃত ঘোষণা করেন। আমার মেয়ের কোনো ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে আমার জানা নেই।

এদিকে তামান্না পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তামান্নার পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে শীঘ্রই আমরা এই মৃত্যুর রহস্য উদঘাটন করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি