নবীগঞ্জে অটো চালক সেজু হত্যা, প্রধান আসামী গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২০, ১০:০৬ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর পূর্ব তিমিরপূর এলাকা থেকে রিকশাচালক সেজুর (১৮) লাশ উদ্ধার করা হয়েছিল। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (৩১ অক্টোবর) দিবাগত গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, পূর্ব তিমিরপূর এলাকা থেকে রিকশাচালক সেজুর লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পরতার পরিবারের লোকজন অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর ঘটনার সঙ্গে জড়িত আসামিদের ধরতে ও হত্যার মূল রহস্য উদঘাটন করতে মাঠে নামে পুলিশ। অবশেষে গতকাল শনিবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ থানার এসআই শামসুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার ৮ নম্বর নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপূর গ্রামে ওই ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজুর ফিশারিতে অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে আলী আজগর মিয়ার পুত্র শোয়েব মিয়াকে (৩৩) গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত শোয়েব হবিগঞ্জের উমেদনগর নোয়াহাটি গ্রামের বাসিন্দা। দীর্ঘ ৮/১০ বছর ধরে চেয়ারম্যান সাজুর ফিশারির পাড়ে বাড়ি বানিয়ে সেখানে পরিবার নিয়ে বসবাস করছেন তিনি।

গ্রেপ্তারকৃত আসামিকে আজ রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে। শোয়েবকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এসআই সামছুল ইসলাম। ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের ধরতে নবীগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ‘বিভিন্ন তথ্য-প্রমাণের ভিত্তিতে গ্রেপ্তারকৃত আসামিকে আমাদের সন্দেহ হয়েছে। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগেও কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করে তদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার দিন থেকেই ঘটনার মূল রহস্য উদঘাটন এবং আসামিদের গ্রেপ্তার করতে আমরা কাজ করে যাচ্ছি। আশা করছি শিগগির ঘটনার মূল রহস্য উদঘাটন এবং হত্যার সঙ্গে জড়িত সবাইকে গ্রেপ্তার করতে সক্ষম হব।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি