দুর্বৃত্তের আগুনে মুক্তিযোদ্ধার বসতঘর পুড়ে ছাই

জুড়ী প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:২২ অপরাহ্ণ | আপডেট: ৮ মাস আগে

মৌলভীবাজারের জুড়ীতে রাতের আঁধারে মুক্তিযোদ্ধার বসতঘর দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) গভীর রাতে জুড়ী উপজেলার জামকান্দি এলাকার বীর মুক্তিযোদ্ধা ফজলু মিয়ার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, পূর্ব-শত্রুতার জের ধরে ৭-৮ জনের একটি দল মিলে গভীর রাতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এতে বীর মুক্তিযোদ্ধা ফজলু মিয়ার ১টি বসত ঘর, রান্নাঘর, লাকড়ির ঘর ও নগদ টাকা, গবাদিপশু ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও অভিযোগ করেন তারা।

আগুনে ক্ষতিগ্রস্ত বীর মুক্তিযোদ্ধা ফজলু মিয়ার ছেলে সালাহ উদ্দিন বলেন, গত ইউনিয়ন নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জেরে কতিপয় ব্যক্তি তাদের মারধর করে, নানা হয়রানি, হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। তার মা (মুক্তিযোদ্ধার স্ত্রী) সায়জুন বেগম গত ১৪ সেপ্টেম্বর প্রতিপক্ষের বিরুদ্ধে জুড়ী থানায় অভিযোগ করেন এবং আগুনের এ ঘটনায় তার ভাই আলাল উদ্দিন আদালতে মামলা করবে বলে জানান।

কুলাউড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুলেমান আহমদ জানান, খবর পেয়েই একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি