তাহিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় বিদ্যুতের লাইনম্যান নিহত

তাহিরপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১ অক্টোবর ২০২০, ১১:০৭ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সুনামগঞ্জের তাহিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তরিকুল ইসলাম (৩৫) পল্লী বিদ্যুৎ ঠিকাদারের এক লাইনম্যান নিহত হয়েছে। সে পঞ্চগড় জেলার আটোয়ারী থানার আলোয়াখোয়া ইউনিয়নের নুহ ইসলামের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের চানপুর-বারেকটিলা সড়কের রাজাই নামক স্থানে ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের বড়গোফ টিলার রমজান আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৫) একটি প্লাটিনা মোটরসাইকেল নিয়ে চাঁনপুর বাজার থেকে বারেকটিলা যাওয়ার পথে রাজাই নামক স্থানে অপর প্রান্ত থেকে আসা বিদ্যুতের ঠিকাদারের লাইনম্যান তরিকুল ইসলামকে ধাক্কা দিলে তরিকুল রাস্তার পাশে থাকা গাছের উপর ছিটকে পড়েন। এতে তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থলেই মারা যান। এছাড়া মোটরসাইকেল চালক জাহাঙ্গীরও আহত হয়।

পথচারীরা আহত চালককে উদ্ধার করে তাহিরপুর সদর হাসপাতাল কমপ্লেক্সে প্রেরণ করেন। এছাড়া খবর পেয়ে রাত সাড়ে ৭ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্প ইনচার্জ এএসআই নজরুল ইসলাম বলেন, মোটরসাইকেলের ধাক্কায় পল্লী বিদ্যুতের ঠিকাদারের এক লাইনম্যান নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি