তাহিরপুরে বাবাকে পিটিয়ে হত্যা, আহত দুই মেয়ে

তাহিরপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩, ৬:৫৩ অপরাহ্ণ | আপডেট: ১২ মাস আগে

সুনামগঞ্জের তাহিরপুরে আব্দুল হাই (৭০) নামে এক বৃদ্ধকে প্রতিপক্ষের লোকজন বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় তার দুই মেয়ে আহত হয়েছেন।

সোমবার (১৩ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত আব্দুল হাই ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামের মৃত ছামেদ আলীর ছেলে।

এলাকাবাসী জানান, ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামের আব্দুল হাইয়ের জামাতা তিনদিন আগে ব্যাটারিচালিত অটোরিকশা বাড়ি থেকে বের করার সময় প্রতিবেশী আব্দুল হেকিমের বসতঘরের টিনের বেড়া কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। এর জের ধরে আব্দুল হেকিম ও তার পরিবারের সদস্যরা সোমবার সন্ধ্যায় আব্দুল হাইয়ের সঙ্গে কথা কাটাকাটিতে লিপ্ত হন। এক পর্যায়ে আব্দুল হেকিম ও তার পরিবারের সদস্যরা বাঁশ দিয়ে পিটিয়ে তাকে হত্যা করেন।

বাবাকে মারধরে বাধা দিতে এগিয়ে গেলে দুই মেয়ে সালমা আক্তার ও আছমা আক্তারকেও পিটিয়ে আহত করা হয়। আহতদের রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আজ মঙ্গলবার (১৪ মার্চ) নিহতের স্ত্রী মিনারা বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন ঘটনা ও মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুল হাই নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আনফর আলী নামের একজনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি