তথ্যমন্ত্রীর সাথে সিলেট জেলা প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২০ আগস্ট ২০২০, ৪:১৫ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল এবং মহাসচিব শাবান মাহমুদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকাল ৩টায় সিলেট সার্কিট হাউজের হলরুমে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় তথ্যমন্ত্রী ও বিএফইউজে নেতৃবৃন্দকে জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়।

শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, ক্লাবের উপদেষ্টা ও দৈনিক শুভপ্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সারওয়ার হোসেন, ক্লাবের বর্তমান সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সাবেক সহ-সভাপতি মঈন উদ্দিন, বর্তমান সহ-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ওলিউর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাহ উদ্দিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিনুল হক তুহিন, কার্যনির্বাহী সদস্য এসএম রফিকুল ইসলাম, নূরুল ইসলাম, ক্লাব সদস্য আমিনুল ইসলাম রোকন, মামুন হাসান, শংকর দাস, মোস্তাফিজ রুমান, রায়হান আহমদ, রণজিত কুমার সিংহ, এম আর টুনু তালুকদার, আশরাফ চৌধুরী রাজু, সুলতান সুমন, মো. আব্দুল আহাদ, রফিকুল ইসলাম কামাল, রাহুল তালুকদার পাপ্পু, মিঠু দাস জয়, একরাম হোসেন, শাহজাহান সেলিম বুলবুল, মনিরুজ্জামান রনি, মিঠু দাস জয়, মোখলেছুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি