জৈন্তিয়া ছাত্র উন্নয়ন পরিষদের ইফতার মাহফিল

জৈন্তাপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ১১:৩৫ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

জৈন্তিয়া ছাত্রউন্নয়ন পরিষদের উদ্যেগে প্রতিভা বিকাশ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার জৈন্তাপুর উপজেলার একটি হলরুমে আড়ম্বরপূর্ণ পরিবেশে এই আয়োজন সম্পন্ন হয়।

পরিষদের চেয়ারম্যান খলীলুর রহমানের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শাহীদুল মুরছালীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদিন।

দূপুর ১২ টা থেকে প্রতিভা বিকাশ প্রতিযোগিতার অধিবেশন শুরু হয়। এতে বিচারকের দায়িত্ব পালন করেন ফয়জুল জালাল ফয়সল, খলীলুর রহমান, শাহীদুল মুরছালীন, সোহেল আহমদ, মাওলানা জসিম উদদীন ও গোলাম কিবরিয়া।

দ্বিতীয় অধিবেশন বিকেল ৫টা থেকে শুরু হয়ে ইফতার পূর্ব মুনাজাতের মাধ্যমে শেষ হয়। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আলোচনা পেশ করেন গুলজার আহমদ হেলাল, প্রবীণ সাংবাদিক ফয়েজ আহমদ, ৪ নং দরবস্ত ইউনিয়ন চেয়ারম্যান বাহরুল আলম বাহার, প্রবাসী গিয়াস আল মামুন। দ্বিতীয় অধিবেশনে কুরআান তেলাওয়াত করেন হাফেজ আশিক রব্বানী, ইসলামী সংগীত পরিবেশন করেন আহমেদ নাফিস ও স্বাগত বক্তব্য প্রদান করেন পরিষদের কো চেয়ারম্যান ফয়জুল জালাল ফয়সল।

প্রতিভা বিকাশ প্রতিযোগিতায় তিনটি ইভেন্টে মোট নয়জনকে পূরস্কার প্রদান করা হয়।পূরস্কার প্রাপ্তরা হলেন- ক্বেরাত প্রতিযোগীতায় প্রথম স্থান ত্বকী উসমান সাকিব, দ্বিতীয় আশিক রব্বানী, তৃতীয় কাওসার আহমদ। হামদ ও নাত প্রতিযোগিতায় প্রথম স্থান আহমেদ নাফিস, দ্বিতীয় বদরুল ইসলাম, তৃতীয় সিদ্দিকুর রহমান। উপস্থিত বক্তৃতায় প্রথম স্থান আশিক রব্বানী, দ্বিতীয় মিনহাজ আবেদিন, তৃতীয় উবায়দুল্লাহ মাসরুর। পরিষদের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও দায়িত্ব পালনের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি