জকিগঞ্জে কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

জকিগঞ্জ কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে দেলোয়ার হোসেন (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে উপজেলার বীরশ্রী ইউনিয়নের পূর্ব জামডহর গ্রামের পার্শ্ববর্তী কুরিয়ারবন্দ নামক ডহরে এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী ইউনিয়নের আমলশীদ (দিঘীরপার) গ্রামের বীরমুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিন ইছু মিয়ার ছেলে।

জানা যায়, পেশায় মৎসশিকারী দেলোয়ার হোসেন বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনজন সঙ্গীসহ নৌকা নিয়ে কুশিয়ারা নদীর কুরিয়ারবন্দ ডহরে মাছ ধরতে যান। পরে তিনি মাছ ধরতে নৌকা থেকে অক্সিজেনসহ নদীতে নেমে ডুব দেন। দীর্ঘ সময় তিনি পানির নীচে তিনি অবস্থান করায় সঙ্গীরা রশি ধরে টান দিয়ে উপরে উঠান। ততক্ষণে হতভাগা দেলোয়ার হোসেন লাশ হয়ে ৫০কেজি ওজনের জীবিত মাছ নিয়ে সঙ্গীদের কাছে ফিরেন।

ঘটনার সংবাদ পেয়ে জকিগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল তৈরি করে বিকাল ৪ টার দিকে লাশ উদ্ধার করে জকিগঞ্জ থানা নিয়ে আসেন।

এ বিষয়ে জানতে চাইলে নিহত যুককের ছোট বোন আমিনা বেগম জানান, তাঁর ভাই কানাডা যাওয়ার জন্য গতকাল ফিঙ্গার দিয়ে এসেছেন। আজ তিনি কুশিয়ারা নদীতে মাছ ধরতে এসে লাশ হয়ে ফিরলেন নিহতের মা-বাবা ও ভাই-বোন ছাড়াও স্ত্রী এবং দুইটি অবুঝ বাচ্চা রয়েছেন বলেও তিনি জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে জকিগঞ্জ থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, ঘটনার সংবাদ পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে যাবতীয় আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি