কুলাউড়ার শ্রেষ্ঠ ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন সাংবাদিক আশফাক

কুলাউড়া প্রতিনিধি;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৭ অপরাহ্ণ | আপডেট: ৮ মাস আগে

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রতিযোগিতার কুলাউড়া উপজেলা পর্যায়ের বাছাইয়ের ফলাফল প্রকাশিত হয়েছে। উক্ত ফলাফলে শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক সৈয়দ আশফাক হোসেন (তানভীর)।

৬ ও ৮ সেপ্টেম্বর উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহনকারী প্রতিযোগীদের সাক্ষাৎকার শেষে ১১ সেপ্টেম্বর প্রতিযোগিতায় নির্বাচিত ব্যক্তি ও প্রতিষ্টানের নাম প্রকাশ করা হয়েছে উপজেলা বাছাই কমিটির এক বিজ্ঞপ্তিতে। প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটি কর্তৃক কুলাউড়া উপজেলা পর্যায়ে নির্বাচিত প্রতিষ্ঠান ও ব্যক্তিরা হচ্ছেন- শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সৈয়দ আশফাক হোসেন তানভীর (সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় পৃথিমপাশা), শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান আমির-সলফু সরকারি প্রাথমিক বিদ্যালয় দতর মুড়ি, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুল হাসিম (বরমচাল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা আয়শা বেগম (সৈয়দা আজিজুননেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ সহকারি শিক্ষক আব্দুল হান্নান (চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ সহাকারি শিক্ষিকা শিউলী আচার্য্য (রাঙ্গিছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ কাব শিক্ষক মোহাম্মদ আব্দুল মুহাইমিন (ছকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়)।

বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রকাশিত ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন বাছাই কমিটির সভাপতি কুলাউড়া উপজেলার নির্বাহী অফিসার খোন্দকার মাহমুদুর রহমান ও সদস্য সচিব উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ইফতেখার হোসেন ভূইয়া। উল্লেখ্য, উপজেলা পর্যায়ের নির্বাচিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও ব্যক্তিরা মৌলভীবাজার জেলা পর্যায়ে আগামী ১৩ সেপ্টেম্বর বাছাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি