কানাইঘাটে ২ লাখ ১০ হাজার নাসির বিড়ি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৬ মে ২০২১, ৬:০৩ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট জেলার কানাইঘাট থেকে নাসির বিড়ি ভর্তি দুইটি অটোরিকশা আটক করেছে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ। এসময় অটোরিকশা দুইটির ভিতর থেকে ২ লক্ষ ১০ হাজার ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করা হয়েছে বলে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার (২৬ মে) সকাল ৬ টার সময় কানাইঘাট পৌরসভার বিষ্ণপুর এলাকা থেকে অটোরিকশাসহ নাসির বিড়িগুলো উদ্ধার করা হয়।

তবে এ সময় কাউকে আটক করা যায়নি বলে জানান সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। সকাল আনুমানিক ৬ টার দিকে কানাইঘাট থানাধীন কানাইঘাট-সরাইঘাট-দরবস্ত ত্রিমুখী পয়েন্ট হ্যালিবোড নামক স্থানে চেকপোস্ট পরিচালনা করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে নাসির বিড়ি ভর্তি দুইটি সিএনজি অটোরিকশায় থাকা চোরাকারবারিরা দ্রুত পথ পরিবর্তন করে কানাইঘাট পৌরসভাস্থ বিষ্ণপুর এলাকার দিকে চলে যেতে থাকে। পরে ডিবি পুলিশের টিম চোরাকারবারিদের পিছনে ধাওয়া করলে এক পর্যায়ে চোরাকারবারিরা নাসির বিড়ি ভর্তি সিএনজি অটোরিকশা দুটি রেখে পালিয়ে যায়। এসময় অটোরিকশা দুটি তল্লাশি করে ১০ কার্টুনে থাকা ২ লাখ ১০ হাজার আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই আবুল হোসেন বাদী হয়ে পলাতক আসামিদের বিরুদ্ধে কানাইঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি