এই ঈদে আসছে “মিথ্যে ভালবাসা ও তোমাকে ভালবাসি” মিউজিক ভিডিও

সিলেট ডায়রি ডেক্স;
  • প্রকাশিত: ২১ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

এই ঈদে আসছে “মিথ্যে ভালবাসা ও তোমাকে ভালবাসি” মিউজিক ভিডিও।

সিলেটের বিভিন্ন জায়গায় শুটিং সম্পন্ন হলো বিল্লাল ফারদিনের গাওয়া দুইটি মিউজিক ভিডিও গানের। পরিচালনায় রয়েছেন নাজিম আহমেদ। এটির প্রযোজনা ও নায়কের চরিত্রে রয়েছেন মাহবুবুর রহামন জামিল।

দীর্ঘ ২ বছর পর আবারো মিডিয়ায় পা রাখলেন মাহবুবুর রহমান জামিল। তিনি একজন প্রযোজক এবং রেডিয়ান্ট হান্ট মডেল এজেন্সি চেয়ারম্যান।

দীর্ঘদিন বিরতিতে থাকার পর এবার রমজানের ঈদে নিয়ে আসছেন ভিন্ন রকম ধামাকা, প্রতিবার তিনি ক্যামেরার সামনে মডেলদের নিয়ে আসতেন তবে এইবার তিনি নিজেই ক্যামেরার সামনে কাজ করেছেন। বিল্লাল ফারদিন এর কন্ঠে গাওয়া ২ টি গানের মিউজিক ভিডিও তে নাজিম আহমেদ এর পরিচালনায় মডেল হিসেবে কাজ করেন মাহবুবুর রহমান জামিল ও তুষ্টি বিশ্বাস পূর্ণা এবং রূপসজ্জায় ছিলেন রিজভী আরিফ দীপন এবং ক্যামেরায় ছিলেন নাজিম আহমেদ। এটি MRJ Entertainment এর ব্যানারে পরিবেশনা করা হবে।

পরিচালক নাজিম আহমেদ বলেন, আমি এই প্রজেক্টটা নিয়ে খুব আশাবাদী, এই প্রজেক্টটা করতে গিয়ে আমরা পুরো ইউনিট খুব কষ্ট করতে হয়েছে, তবে মজার বিষয় হচ্ছে এই প্রজেক্টটা নিয়ে ২দিন আগে আলোচনা হয় এবং ৩য় দিনে আমরা কাজ টা করে ফেলি।সবশেষে এইটাই বলবো, আমার ২টা মিউজিক ভিডিও রমজানের ঈদে আসবে। আপনারা সবাই দেখবেন,এবং সামনে আরো ভালো মানের কাজ উপহার দেয়ার চেষ্টা চালিয়ে যাবো।

প্রযোজক মাহবুবুর রহমান জামিল বলেন, আমার নতুন করে বলার কিছু নেই, আমি চাই সব সময় ভালো কিছু করতে। জানিনা এই প্রজেক্টটা কেমন হবে, তবে আমাদের সবার কষ্টের ফসল নষ্ট হবেনা আশা করি। সবার ভালোবাসা আর সাপোর্ট পেলে সামনে আমরা আরো ভালো কিছু করবো ইনশাআল্লাহ।

আমাদের মিউজিক ভিডিও গুলো MRJ Entertainment ইউটিউব চ্যানেলে পরিবেশন করা হবে। আপনারা সবাই কাজগুলো দেখবেন,আশা করি মুগ্ধ হবেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি