ঈদে আসছে ‘লন্ডনী দামান’

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৭ মার্চ ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

সিলেটের জনপ্রিয় পরিচালক সোহেল আহমেদ পরিচালিত ‘লন্ডনী দামান’ মিউজিক ভিডিও’র শ্যুটিং শেষ হয়েছে। গীতিকার শেখ মোফাজ্জল হোসাইনের লেখা ‘লন্ডনী দামান’ গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী আলী ইনছান মৃধা।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আনোয়ার হোসেন মিসবাহ, জয়ন্ত কুমার দাস, জান্নাত জাহান তানিয়া, নাজমীন, রুপা, আদিবা জান্নাত, নীলা চৌধুরী, মিতালী, সুজাত আলমসহ আরো অনেকে। ডিওপি ছিলেন জাবেদ আহমেদ, মেকআপে আবীর, ডান্স কোরিওগ্রাফিতে মুরাদ, ইভেন্ট ম্যানেজমেন্টে সিলেট লাইটিং।

এই মিউজিক ভিডিওতে পরিচালক নিজেই তৈরি করে শ্যুটিং সেট, পারিবারিক একটি বিয়ের আয়োজনকে তুলে ধরা হয় এর স্থিরচিত্রে। পরিচালক সোহেল আহমেদ বলেন, এটি ঈদে দারুণ সাড়া পাবে, পারিবারিক বিয়ের বিভিন্ন দৃশ্য উঠে এসেছে এই ভিডিওতে, আরো অনেক চমক আছে এর জন্য ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের। এছাড়া আমার ইচ্ছে সিলেট থেকে তরুণ কিছু অভিনেতা গড়ে তোলা। এখানে সবাই খুব ভালো করেছে। তাদের মধ্যে ভালো সম্ভাবনা রয়েছে। আসলে আমি সবসময় চেষ্টা করছি কোয়ালিটিফুল কাজ করার আর এই চেষ্টা অব্যাহত থাকবে।

গানের গীতিকার শেখ মোফাজ্জল হোসাইন বলেন, আমার আরেকটি মিউজিক ভিডিও ‘কইন্যা বিদায়’ সাড়া মিলেছে গত বছর, প্রায় ৭ মিলিয়ন দর্শক উপভোগ করেছিল। তাই এই ঈদেও ‘লন্ডনী দামান’ গানটি দর্শকদের জন্য নিয়ে আসছি। আশা করি এটিও তাদের ভালো লাগবে ও দর্শকনন্দিত হবে।

‘লন্ডনী দামান’ গানটি এই ঈদ-উল-ফিতরে Sur Sagar Media ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি