আরারও টেস্ট ম্যাচ পেল সিলেট

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৯ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

চা বাগানের কোল ঘেঁষে সবুজে ঘেরা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সৌন্দর্য্যের দিক থেকে দেশের সেরা বললেও খুব একটা ভুল হবে না। এ মাঠেই আবার অনুষ্ঠিত হতে যাচ্ছে টেস্ট ম্যাচ।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ দিয়ে দীর্ঘ অপেক্ষার পর আবারো টেস্ট ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।
বিশ্বকাপের পর ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুই টেস্ট সিরিজের প্রথমটি। ৬ ডিসেম্বর থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট খেলবে দুদল।

সোমবার মিরপুরে টাইটেল স্পন্সর হিসেবে ডাচ বাংলা ব্যাংকের নাম ঘোষণার সময় এই তথ্য জানানো হয়েছে। এই টেস্ট সিরিজ দিয়ে পাঁচ বছর পর টেস্ট ম্যাচ পাচ্ছে সিলেটের ভেন্যু। ২০১৮ সালের তিন নভেম্বর দেশের সপ্তম টেস্ট ভেন্যু হিসেবে অভিষেক হয় সিলেটে। জিম্বাবুয়ের বিপক্ষে সেই টেস্টে বাংলাদেশ দল হেরে যায় ১৫১ রানে।

২০১৮ সালের পর ঘরের মাঠে অনেক সিরিজ খেললেও সিলেট পায়নি টেস্ট। তবে ভেন্যুটিতে এই সময়ে টি-টোয়েন্টি ও ওয়ানডে হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে এবার ওয়ানডে সিরিজের তিন ম্যাচই হবে মিরপুরে। ২১ সেপ্টেম্বর, ২৩ সেপ্টেম্বর ও ২৬ সেপ্টেম্বর হবে দিবারাত্রির ম্যাচগুলো।

এই সিরিজ খেলে ২৭ সেপ্টেম্বর বিশ্বকাপ খেলতে ভারতে যাবে বাংলাদেশ দল।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি