আপনার সাহায্যে বাঁচতে পারে ছাতকের জামালকে

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২২ মে ২০২১, ৩:৩৯ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

ব্লাড ক্যান্সারে আক্রান্ত বাবাকে বাঁচাতে সামর্থবানদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন সুনামগঞ্জ জেলার দোয়ারা থানার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর গ্রামের টেইলার জামাল উদ্দিন। বর্তমানে তিনি তার বাড়ীতে রয়েছেন।

জানা গেছে, জামাল আহমদ প্রায় ৬ মাস থেকে ব্লাড ক্যান্সারে (একিউট লিউকেমিয়া) আক্রান্ত হয়ে সিলেটের একটি হাসপাতালে ভর্তি ছিলো। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন। পরিবারের সব কিছু চিকিৎসার পেছনে ব্যয় করে তিনি এখন নিঃস্ব।
এত বড় ব্যয়বহুল চিকিৎসা করানো পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তাই সমাজের সামর্থবানদের কাছে আর্থিক সহায়তা চেয়েছেন জামালের পরিবার।

জামালের ১৬বছরের ছেলে মেহেদি বলে, আমার ৩ ভাইয়ের একমাত্র উপার্জনকারী আমার বাবা। আমি আমার পরিবারের পক্ষ থেকে বাবাকে বাঁচাতে সমাজের সামর্থবান ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার আবেদন করছি। সবার ক্ষুদ্র ক্ষুদ্র চেষ্টায় আল্লাহ বাবাকে মরণব্যাধি ক্যান্সার থেকে সেরে তুলবে বলে আমাদের বিশ্বাস। ইতিমধ্যে নরসিংপুর ইউনিয়নের সামাজিক সংগঠন পুষ্পায়ন সমাজ কল্যাণ সংস্থা আমার বাবার চিকিৎসার জন্য মানবিক সহযোগিতায় এগিয়ে এসেছে, আমি তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

যোগাযোগ: মানবিক সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ পারসোনাল -০১৭০৬ ২৬৭ ৫৭০, ব্যাংক একাউন্ট ডাচ বাংলা-৭০১৭০১৫৮১৭৬৯১ নরসিংপুর শাখা, দোয়ারা, সুনামগঞ্জ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি